DOWNLOAD: আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে - WikiJana.Com™

DOWNLOAD: আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আসল ভিটমেট ডাউনলোড করুন।
MD Munna Hossen
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
আপনি কি আসল ভিটমেট ডাউনলোড করতে চান? যদি হ্যাঁ হয় তাহলে আজকের এই আর্টিকেল আপনার জন্যই তৈরি করা হয়েছে। vidmate অনলাইন এহরহর দেখা যাচ্ছে, কিন্তু অরিজিনাল vidmate এর মত অনেক অ্যাপ বের হয়েছে যেগুলো ফেক। তাই আজকে আসল vidmate কিভাবে ডাউনলোড করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে। 

আস্‌সালামু আলাইকুম! আশা করি আল্লাহর রহমতে আপনি ভালো আছেন। 🥰 আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজকের Topic এ আপনাকে স্বাগত! উইকিজানা ব্লগে প্রযুক্তিগত আপডেট থাকতে গুগল নিউজে ★ Followকরুন। 

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে


vidmate.apk ডাউনলোড

vidmate ডাউনলোড করার জন্য প্রথমে আমাদের উচিত original vidmate এর অফিশিয়াল ওয়েবসাইটে যাওয়া। কারণ অরিজিনাল vidmate অনেক ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। অনেকে অরিজিনাল বলে নকল ভিটমেট বের করে অনলাইনে প্রকাশ করছে। তাই আমাদের উচিত অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে vidmate টি ডাউনলোড করা।

DOWNLOAD : ভিটমেট


তবে হ্যাঁ আসল vidmate চেনার জন্য বেশ কিছু জিনিস রয়েছে। এগুলো দেখেই আপনি সহজে বুঝতে পারবেন কোনটা নকল vidmate আর কোনটা আসল। তাই আমরা আসল vidmate চেনার যে উপায়গুলো রয়েছে সেগুলি স্ক্রিনশট এর মাধ্যমে সরাসরি দেখে নিব। তো এবার ছিল আসল vidmate চেনার স্ক্রিনশট সহ বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

আসল ভিটমেট চেনার উপায়

আসল vidmate এ সাধারণত ইউটিউব ফেসবুক সহ অনলাইনের সকল ভিডিও ডাউনলোড করা খুব সহজ। আপনার ভিডিওটি অনুসন্ধান করার পর যে ভিডিওটি আসবে তার ডানপাশে ডাউনলোড আইকন রয়েছে।

এই আইকন দেখে সহজে অরিজিনাল vidmate চেনা যায়। তবে এই লোগো অনেক ফেক অ্যাপ এর মাধ্যমে প্রকাশ করেও অরিজিনাল vidmate বলে চালিয়ে দেয় অনেকে। সুতরাং আসল vidmate চেনার অন্যতম মাধ্যম হচ্ছে অফিসিয়াল লিংকে গিয়ে ডাউনলোড করা

যদি কোন ধরনের পরিবর্তন আসল vidmate এ দেওয়া হয় তাহলে আসল vidmate এর অফিসিয়াল ওয়েবসাইটে সেটি জানিয়ে দেওয়া হবে। আপনারা সবসময় চেষ্টা করবেন, যেকোনো কিছু শুধু vidmate নয় ডাউনলোড করার প্রয়োজন হলে তাদের মেইন অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে।
ডাউনলোড করতে সমস্যা হলে এখানে ক্লিক করুন

আসল ভিটমেট apk

  • সাধারণত ভিডম্যাট অ্যাপটি মোবাইল ফোনের জন্য এপিকে আকারে প্রকাশ করা হয়। এই ভিটমেট অ্যাপ টি শুধু এন্ড্রয়েড মোবাইলের জন্য সাপোর্টেড।
  • আসল সোর্স থেকে এপিকে ডাউনলোড করা যায় এবং একটি ভাইরাস স্ক্যানার ব্যবহার করে এক্সট্রাক্ট করা ফাইলটি স্ক্যান করে দেখতে হবে যেন আপনি ভাইরাসমুক্ত হয়ে যান।
  • কিছু থার্ড পার্টি ওয়েবসাইট ভিটমেট এপিকে অফার করে তবে এগুলি ধোঁকামুক্ত না হওয়ার জন্য আপনাকে সতর্ক থাকতে হবে। তাই সম্পূর্ণ তথ্য সংগ্রহ করুন এবং একটি ভাইরাস স্ক্যানার ব্যবহার করে এক্সট্রাক্ট করা ফাইলটি স্ক্যান করুন যেন আপনি ভাইরাসমুক্ত আসল vidmate অ্যাপ ডাউনলোড করতে পারেন। 
  • কিছু অসত্য বা ধোঁকামুক্ত অ্যাপও রয়েছে যা আপনার ডিভাইস এবং ব্যবহারকারী তথ্য হ্যাক করতে পারে। তাই অফিসিয়াল স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করুন Google Play Store বা অন্যান্য পরিচিত স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করার পর অ্যাপগুলি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হবে।
  • এবং সিকিউরিটি আপডেট পাবে। স্ক্রীনিং টুল ব্যবহার করুন। কিছু অ্যান্ড্রয়েড ফোন আপনাকে অ্যাপ ডাউনলোড করার আগে একটি স্ক্রীনিং টুল ব্যবহার করতে বলে দেয়। এগুলো ব্যবহারের মাধ্যমে আপনি android ফোনে যেকোনো ধরনের অ্যাপ সেটা vidmate হোক না কেন! আপনাকে ডাউনলোড করার মাধ্যমে ক্ষতি করতে পারবে না। 

পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

vidmate অ্যাপটি যেটা অরজিনাল সেটি অত্যন্ত পুরাতন। নতুন নতুন যে vidmate নামক অ্যাপ বেরিয়েছে সেগুলোর ইন্টারফেস এর সাথে মেলে না পুরাতন vidmate এর। এমনকি পুরাতন ভিটমেট এর সুবিধা এত ভাল ছিল যেগুলো নতুন vidmate এ পাওয়া যায় না। মানে নতুন ভিটমেট নামক অনেক ফেক অ্যাপ্লিকেশন বের হওয়ার কারণে সমস্যাটি দেখা দেয়।

সমস্যার সমাধান
অনেক সমস্যার সমাধান হতে পারে পুরাতন অ্যাপ ব্যবহার করে। কোন পুরাতন ফোনের জন্য নতুন অ্যাপ কিংবা আপডেটে সাপোর্ট না থাকলে তার জন্য সমস্যার সমাধান হতে পারে পুরাতন অ্যাপ ব্যবহার করে।

কম স্পেস
নতুন এবং আধুনিক অ্যাপ অনেকটা স্পেস বেশি নেয়। কিন্তু পুরাতন অ্যাপ স্পেস বেশি নেয় না এবং বিভিন্ন ধরনের মোবাইলে ব্যবহার করা যায়। তাই যদি আপনার ফোনের স্পেস কম থাকে তবে পুরাতন অ্যাপ ব্যবহার করলে ফোনের স্পেস কম হবে।

দ্রুততা
নতুন অ্যাপ পুরাতন ফোনে দ্রুততা কম করতে পারে কিন্তু পুরাতন অ্যাপ ফোনে বেশি দ্রুত চলতে পারে। তাই যদি আপনি আপনার ফোনে দ্রুততা বাড়ানোর জন্য পুরাতন অ্যাপ ব্যবহার করা উচিত।

পুরাতন ভিডমেট সফটওয়্যার ডাউনলোড করার জন্য কয়েকটি পদক্ষেপ আপনাকে গ্রহণ করতে হবে। যার মাধ্যমে সহজে ভিডম্যাট সফটওয়্যার বা মোবাইল অ্যাপ্লিকেশনটি আপনি ডাউনলোড করে নিতে পারবেন।

স্ক্রিনশট ভালোভাবে লক্ষ্য করুন আমি গুগলে গিয়ে ভিটমেট সার্চ করলে যেমন ফলাফলটি আসে। তারপর যেকোনো একটি ওয়েবসাইটে ক্লিক করি। কারণ নিচে দেওয়া দুইটি ওয়েবসাইটের মাধ্যমে অরজিনাল ডাউনলোড করা যায়।
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন

vidmate ডাউনলোড না হওয়ার মূল কারণ ছিল, আপনার সঠিক জায়গায় প্রবেশ না করে ডাউনলোড করতে চাচ্ছিলেন। অরিজিনাল vidmate টি প্লে স্টোরে বর্তমানে নেই। তবে অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ভিটমেট ডাউনলোড করলে কোন প্রকার সমস্যা হবে না আশা রাখি।

নেটওয়ার্ক সমস্যা
অনেক সময় এন্ড্রয়েড ফোনে অ্যাপ ডাউনলোড না হওয়ার কারণ হতে পারে নেটওয়ার্ক সমস্যা। কোন কারণে আপনার ফোনের ইন্টারনেট সংযোগ স্থিতিশীল হতে পারে এবং এটি অ্যাপ ডাউনলোড করতে ব্যর্থ হয়।

সাধারণ অকারণে ফোনের মেমোরি পূর্ণ
কিছু সময় ফোনের মেমোরি পূর্ণ হয়ে যেতে পারে এবং এটি আর কোন অ্যাপ ডাউনলোড করতে পারে না। আপনি কিছু ফাইল ফোন মেমোরি থেকে মুছে ফেলতে পারেন। অথবা আগে চেক করে দেখে নিবেন ডিলিট করার প্রয়োজন আছে কিনা

ডিভাইসে অপটিমাইজেশন না থাকা
কিছু সময় ডিভাইসে অপটিমাইজেশন না থাকলে অ্যাপ ডাউনলোড করতে ব্যর্থ হয়। আপনি যে মোবাইল ফোন অথবা ডিভাইসটি দিয়ে অ্যাপ ব্যবহার করবেন যেটা ভিটমেট হতে পারে, বা অন্য কোন অ্যাপ এর জন্য আপনার ডিভাইসটি ঠিকঠাক উপযোগী কিনা সেটাও খুবই গুরুত্বপূর্ণ।

অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করার জন্য ওয়েবসাইট এ প্রবেশ করলে, নিচের ছবির মতো দেখা যাবে আপনি একটু নিচের দিকে আসলে ডাউনলোড একটি অপশন পেয়ে যাবেন যেটা চিহ্নিত করে নিজের ছবিতে দেওয়া হয়েছে।
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

তাছাড়া পরবর্তী লিংক এর ওয়েবসাইটে গিয়ে অরজিনাল vidmate অ্যাপ ডাউনলোড করার জন্য, আপনি ওয়েবসাইটে ঢুকে ডাউনলোড অপশন পাবেন সেখানে ক্লিক করবেন যেটা স্ক্রিনশট দিয়ে দেখানো হয়েছে।
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে



তারপর নতুন একটি পেজ ওপেন হলে আবার নিচের দেখানো ছবির মত লিংকে ক্লিক করবেন।
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে


আশা করি এভাবে অরজিনাল vidmate টি খুব সহজে সমস্যা ছাড়াই ডাউনলোড করতে পারবেন।
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

vidmate অরজিনাল অ্যাপটি ডাউনলোড করার পর প্রথমে আপনাকে হ্যালো পারমিশন দিয়ে দিতে হবে। যাতে করে আপনি এই অ্যাপের মাধ্যমে যত ভিডিও অডিও গান ইত্যাদি ডাউনলোড করেন সেগুলো আপনার মোবাইল ফোনে সেভ হয়ে থাকে।

গান ডাউনলোড করা ভিটমেট

অরিজিনাল বা আসল ভিটমেট অ্যাপ্লিকেশন এর মাধ্যমে সহজে গান সহ যেকোন ভিডিও অডিও ডাউনলোড করা অনেক সহজ। আমি সাধারণত আপনাদেরকে বোঝানোর ক্ষেত্রে কয়েকটি স্ক্রিনশট দিব, যেখানে আমি বোঝানোর চেষ্টাটাই করেছি গান এর বিকল্পে আমি একটি নাটক কিভাবে ডাউনলোড শুরু করছি।
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে



নাটক লিখে অনুসন্ধান করার পর যে ভিডিওগুলো আসলো প্রত্যেকটি ভিডিওর ডান পাশে ডাউনলোড আইকন রয়েছে।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

ডাউনলোড আইকনে ক্লিক করার পর নির্দিষ্ট ভিডিওটির ডাউনলোড মেগাবাইট সহ ধরন দেখা দিচ্ছে। আমার পছন্দমত সিলেক্ট করে ডাউনলোড অপশনে ক্লিক করলাম। চাইলে এই ভিডিওটি আমি অডিও আকারে ডাউনলোড করতে পারতাম, যেটা অপশনে দেওয়া রয়েছে তবে আমি ভিডিওতে ডাউনলোড করতে ইচ্ছুক।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

ভিডিওটি ডাউনলোড শুরু হয়ে গিয়েছে। আমি ডাউনলোড অফ করে দিলাম কারণ আমি শুধু আপনাদেরকে দেখানোর জন্য বিষয়টি স্ক্রিনশট দেওয়ার জন্য বোঝাতে চেয়েছি। সুতরাং আশা করি আপনারাও খুব সহজে ভিডম্যাট অরজিনাল অ্যাপ এর মাধ্যমে গান ডাউনলোড করতে পারবেন।

যদি বুঝতে না পারেন তবে এই ভিডিওটি দেখতে পারেন। আশা করি বুঝতে পারবেন।

এই ব্লগটি যদি আপনার কাজে লেগে থাকে বা আপনার উপকারে আসে তবেই আমাদের স্বার্থকতা। আপনাদের জানার চাহিদা মেটাতেই আমরা ব্লগিং করে থাকি। পরিচিত কাউকে এই তথ্য জানাতে শেয়ার করুন। উইকিজানা ব্লগে ফ্রীল্যান্সিং, এডুকেশন ও তথ্যমূলক ব্লগ প্রচার করে থাকে। আরো বিভিন্ন জনপ্রিয় ব্লগ পড়তে নিচে স্ক্রল করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

কোনো প্রশ্ন থাকলে অনুগ্রহ করে বিস্তারিত ভাবে বলুন, আশা করি আমরা আপনাকে হেল্প করতে পারবো।তবে অনুগ্রহ করে স্পাম করবেন না।
একটি মন্তব্য পোস্ট করুন

All information presented on this website is collected from internet. We may make unintentional mistakes while writing the post. We sincerely apologize for any unpleasant mistakes and WikiJana.Com is not responsible for any incorrect information. If you see any incorrect information please let us know immediately. We will try to fix it as soon as possible. Click here to report.

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.