Kinemaster Pro free Download ( No Watermark) ডাউনলোড করে নিন আপডেট ভার্সন। - WikiJana.Com™

Kinemaster Pro free Download ( No Watermark) ডাউনলোড করে নিন আপডেট ভার্সন।

মোবাইলে এখন কি না করা যায়।মোবাইল দিয়ে আপনি সবই করতে পারবেন। তাহলে ভিডিও এডিটিং তো করতেই হবে। অনেক ইউটিউবার আছে যারা মোবাইল দিয়ে ভিডিও বানিয়েই টাকা ইনকাম করছে।আপনি হয়তো ভেবে থাকেন যে আমার কম্পিউটার নেই আমি কিছুই করতে পারবো না এটা আসলে ভুল আপনি আপনার মোবাইল দিয়ে সবকিছু করতে পারবেন কারন এখনকার মোবাইল ফোন শুধু স্মার্ট না একটুবেশিই স্মার্ট যা কম্পিউটারের চেয়ে কম নয়।
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
Kinemaster Pro free Download ( No Watermark) ডাউনলোড করে নিন আপডেট ভার্সন।

মোবাইলে এখন কি না করা যায়।মোবাইল দিয়ে আপনি সবই করতে পারবেন। তাহলে ভিডিও এডিটিং তো করতেই হবে। অনেক ইউটিউবার আছে যারা মোবাইল দিয়ে ভিডিও বানিয়েই টাকা ইনকাম করছে।আপনি হয়তো ভেবে থাকেন যে আমার কম্পিউটার নেই আমি কিছুই করতে পারবো না এটা আসলে ভুল আপনি  আপনার মোবাইল দিয়ে সবকিছু করতে পারবেন কারন এখনকার মোবাইল ফোন শুধু স্মার্ট না একটুবেশিই স্মার্ট যা কম্পিউটারের চেয়ে কম নয়।
আজকে আপনাদের এমন একটি এপসের সাথে পরিচয় করে দিবো যেটা দিয়ে আপনি কম্পিউটারের মতো করে আপনার ভিডিও এডিটিং করতে পারবেন।যাদের কম্পিউটার আছে তারাও এই এপসটি ব্যবহার করে থাকে কারন তারা ছোটখাটো  এডিটিং কম্পিউটার ‍দিয়ে না করে মোবাইল ফোন দিয়েই করে নেন।

এই এপসের এডিটিং শিখলে কি কম্পিউটারে এডিট করতে পারবো?

জ্বী আপনি যদি এই এপসের এডিটিং সেখেন তবে আপনি কম্পিউটার এডিটিং এর কিছুটা হলেও ধারনা আপনার মধ্যে থাকবে এবং আরো চেস্টা করলে আপনি পরে কম্পিউটার ব্যবহার করে ভালো ভিডিও বানাতে পারবেন।

এপসটির নাম কাইনমাস্টার( KineMaster Pro)

এই এপসটি আপনি গুগল প্লেস্টোর এ সার্চ করলেই পেয়ে যাবেন। তবে একটা সমস্যা হলো আপনি যদি প্লে স্টোর থেকে ডাউনলোড করেন তবে আপনি সকল সার্ভিস ফ্রিতে পাবেন না। আপনাকে টাকা দিয়ে কিনে নিতে হবে প্রিমিয়াম সার্ভিস গুলো।আর আপনি যে ভিডিও বানাবেন তার উপরে লেখা থাকবে Kinemaster এর নাম যা আপনার ভালো নাও লাগতে পারে।

কিভাবে ফ্রিতে ব্যবহার করবোঃ

এটা ফ্রীতে যদি ব্যবহার করতে চান তবে আমার এই পোস্টের নিচে দেওয়া লিংক থেকে ডাউনলোড করে নিন। আপনি এখানে সব ধরনের প্রিমিয়াম  সার্ভিস পাবেন।আপনাকে আর কস্ট করে টাকা দিয়ে কিনে নিতে হবে না শুধু ডাউনলোড করবেন এবং ইনস্টল করবেন তাহলেই হবে। আপনার ভিডিওতেও কোনো নাম লেখা থাকবেনা।

আপনি এই এপসে কি কি সার্ভিস পাবেনঃ

  1. New Premium color filters.
  2. Video Split and Support Upto 0.1s.
  3. Video Speed Upto 4x, 8x and 16x.
  4. Unlimited Video Layer.
  5. New Blending Feature.
  6. Export Upto 4K and @60Fps.
  7. New Premium Transitions.
  8. New Premium Overlays.
  9. Video sizes 16:9, 9:16, 1:1.
  10. Update Asset Stores.
  11. All Premium Features are Unlocked.


Download Link: KineMaster Video Editor Pro Mod 4.11.16.14372.GP (WikiFile)

উপরের লিংক হতে ডাউনলোড করে নিন। যদি কাইনমাস্টারের কোনো টিউটোরিয়াল চান তবে আমাদের কমেন্ট করতে পারেন আমরা এই সম্পর্কে ভিডিও টিউটোরিয়াল বানাবো।
ডাউনলোড করতে যদি কোনো সমস্যা হয়। কমেন্টে জানান আমরা লিংক রিপেয়ার করে দিবো। 
আমাদের সাথেই থাকুন।

About the Author

I am a web designer and developer. I regularly work for different companies. I try to write a little on this blog when I have time. If you can learn something from this blog, then I will be successful.
I have a blog for learning web design, the nam…

৫টি মন্তব্য

  1. Very nice and informative blog, i really come to know something unique and new. Hope you will provide more information to us. best firefox extensions
    Delete
  2. ভাই,এভাবে থেকে ডাউনলোড করলে ডিভাইসের কোন ক্ষতি হবেনা??
    ডাউনলোড করার সময় একটা লেখা আসে, এই ফাইলটি আপনার ডিভাইসে ক্ষতি করতে পারে।
    তো আসলেই কি তাই নাকি ভাই?
    Delete
  3. সুন্দর একটা প্রশ্ন করার জন্য প্রথমেই ধন্যবাদ।আমরা যখন প্লেস্টোরের বাইরে থেকে কোনো এপস ডাউনলোড করি সেক্ষেত্রে গুগল বুঝতে পারেনা যে ওই এপস ভালো কি মন্দ।তাই এমনটা বলে থাকে।তবে এখানে প্রকাশিত এপসটা আপনার মোবাইল ফোনে কোনো সমস্যা হবেনা।ইনশাআল্লাহ।

    এই রকম নোটিশ দেওয়ার আরো একটা কারন হলো আমরা যেন অন্য কোথাও থেকে যেন এপস ডাউনলোড না করি, প্লেস্টোর ব্যাতিত।
    Delete
  4. কিভাবে করব ভাই
    Delete
  5. উপরে ডাউনলোড লিংক আছে। দেখুন।
    Delete
কোনো প্রশ্ন থাকলে অনুগ্রহ করে বিস্তারিত ভাবে বলুন, আশা করি আমরা আপনাকে হেল্প করতে পারবো।তবে অনুগ্রহ করে স্পাম করবেন না।
একটি মন্তব্য পোস্ট করুন

All information presented on this website is collected from internet. We may make unintentional mistakes while writing the post. We sincerely apologize for any unpleasant mistakes and WikiJana.Com is not responsible for any incorrect information. If you see any incorrect information please let us know immediately. We will try to fix it as soon as possible. Click here to report.

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.